শান্তিপূর্ণ নির্বাচনে অশান্তি করলেন দুই কমিশনার প্রার্থী

0
58

নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হলেও অশান্তি করলেন দুই জন মেয়র প্রার্থী। এসময় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনার ঘটে। তারা কেন্দ্র দখল করে সিল মেরেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
বৃহস্পতিবার নির্বাচনের শেষ সময়ে বিকেল পৌনে ৪টার দিকে ১৩ নং ওয়ার্ডেও কমিশনার প্রার্থী মো. রবিউল হোসেন তার দলবল নিয়ে শহরের মহিলা কলেজ কেন্দ্র দখল করে নেয়। এসময় তারা শতাধিক ব্যাল পেপার ছিনিয়ে নিয়ে নিজেদের লাটিম প্রতিকে সিল মারে। বিষয়টি একই ওয়ার্ডে কমিশনার প্রার্থী মাকসুদুল আলম খন্দকার খোরশেদের লোকজন তারা খোরশেদকে জানান। পরে খোরশেদ বিষয়টি প্রতিরোধ করার চেষ্টা করলে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এসময় রবিউল গ্রুপ খোরশেদকে লাঞ্চিতও করে। বিষয়টি র‌্যাব ও বিজিবির নজরে গেলে তারা তাতক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে দায়িত্বপাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে যায়। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে।

 

দুপুর দুইটায় ১১ নং ওয়ার্ডের জমসেদ আলী ঝন্টুর (ঝন্টু কমিশনার) লোকজন শহরের বিবি মরিয়ম স্কুলের কেন্দ্র দখল করে নেয়। এসময় তারা নিজেদের পক্ষে ব্যালট পেপারে সিল মারেন। পরে র‌্যাবের তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

 

আমাদের সময় ডট কম