হাবিপ্রবিতে নতুন প্রক্টর ও রেজিস্ট্রার

0
1495

মুহিউদ্দিন নুর, দিনাজপুর প্রতিনিধিঃহাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. সফিকুল ইসলামের দায়িত্ব শেষ হওয়ায় তার স্থলে নতুন প্রক্টর নিয়োগ  দেয়া হয়েছে ।  নতুন প্রক্টর হিসেবে ভেটেরিনারি অনুষদের মাইক্রোবায়োলজি বিভাগের চেয়ারম্যান জনাব ড মোঃ খালেদ হোসেন কে দায়িত্ব দিয়েছেন মাননীয় উপাচার্য।

news1

জনাব ড মোঃ খালেদ হোসেন ২০১১ তে দক্ষিণ কোরিয়ার থেকে উচ্চতর ডিগ্রি ও ২০১৫ তে মানুষ ক্যান্সার থেরাপি এর উপর ডক্টোরেট ডিগ্রি অর্জন করে মাইক্রোবায়োলজি বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে যোগদান করেন এবং তিনি ১৭ টি গবেষণা প্রবন্ধের রচয়িতা।

। উল্লেখ্য সফিকুল ইসলামের দায়িত্ব অনেক আগে শেষ হওয়ার পরেও  দীর্ঘদিন  থেকে তিনি  প্রক্টরের দায়িত্ব পালন করে আসছিলেন । নতুন দায়িত্ব নেয়া প্রক্টর জনাব খালেদ হোসেন জানান আমার প্রধান কাজ হবে বিশ্ববিদ্যালয়ে পড়াশুনার  সুষ্ঠু পরিবেশ বজায় রাখা । তিনি বলেন মাননীয় ভিসি স্যারকে নিয়োগ দেয়া হয়েছে সরকারের সর্বোচ্চ পর্যায় থেকে , তাই প্রক্টর হিসেবে  তাকে সহযোগিতা করা আমার নৈতিক দায়িত্ব কারণ বিশ্ববিদ্যালয় এগিয়ে গেলে দেশ এগিয়ে যাবে। তাকে সহযোগিতা করা মানে সরকারকে সহযোগিতা করা । তিনি বলেন আমি কোন বিভাজন চাইনা  সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই , আশা করি দায়িত্ব পালনের সময়  সকলের সহযোগিতা পাবো । আজ দায়িত্ব গ্রহনের পর  ক্যাম্পাসের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন তাকে ফুল দিয়ে বরণ করে নেয় ।  এদিকে রেজিস্ট্রার হিসেবে নিয়োগ পেয়েছেন উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের  প্রঃ  ড. মোঃ শফিউল আলম ।