২২ ফেব্রুয়ারি থেকে সিলেট জেলায় পরিবহন অবরোধ

0
3

সিলেট প্রতিনিধি (মোস্তফা মারুফ) :
সিলেট নগরীর চৌহাট্টা এলাকায় অবৈধ স্ট্যান্ড উচ্ছেদকে কেন্দ্র করে সিলেট সিটি কর্পোরেশনের শ্রমিক ও পরিবহন শ্রমিকদের মধ্যে গত ১৭ ফেব্রুয়ারি (বুধবার) সকালে সংঘর্ষ ঘটে।এসময় প্রায় অর্ধশতাধিক গাড়ি ভাংচুর করা হয়েছিল২২ ফেব্রুয়ারি থেকে সিলেট জেলায় পরিবহন অবরোধ

এই ঘটনাকে কেন্দ্র করে সিলেটের শ্রমিক নেতারা ডাক দিয়েছেন পরিবহন ধর্মঘটের। চারদিনের মধ্যে মাইক্রোবাস ও প্রাইভেটকারের স্ট্যান্ডের জন্য জায়গা নির্ধারণ না হলে ২২ ফেব্রুয়ারি থেকে জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট পালনের ঘোষণা দেয়া হয়।

১৭ জানুয়ারি (বুধবার) সন্ধ্যায় সিলেট জেলা বাস মিনিবাস মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে এ কর্মসূচি ঘোষণা দেন জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি ময়নুল ইসলাম।
তিনি বলেন, ২২ ফেব্রুয়ারি সকাল ৬টা পর্যন্ত আমরা প্রশাসন ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে সময় বেঁধে দেয়া হয়েছে। এ সময়ের মধ্যে মাইক্রোবাস ও প্রাইভেটকার স্ট্যান্ডের জন্য জায়গা নির্ধারণ করে না দেয়া হলে আগামী ২২ ফেব্রুয়ারি (সোমবার) সকাল ৬টা থেকে সিলেট জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট পালন করা হবে।