শেরপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ’ লীগ প্যানেলের নিরস্কশ জয়

1
11

শেরপুর প্রতিনিধিঃ ঐতিহ্যবাহী শেরপুর জেলার আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ ও সমমনাদের সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল নিরস্কশভাবে জয়ী হয়েছে।

আজ( ২৫ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার সমিতির ২নং বার ভবনে অনুষ্ঠিত ঐ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যালেন১০ পদে ও বিএনপি সমর্থিত প্যালেন ৩ পদে জয়ী হয়েছে। এতে সমন্বয় পরিষদ সমর্থিত এডভোকেট মোখলেছুর রহমান আকন্দ ৮৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি ও ঐক্য পরিষদের সমর্থিত প্রার্থীএডভোকেট সিরাজুল ইসলাম পেয়েছেন ৭২ ভোট । আর সাধারণ সম্পাদক পদে ১০৯ ভোট পেয়ে নির্বাচিত হন সমন্বয় পরিষদের এডভোকেট তারিকুল ইসলাম ভাসানী ‌। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্য পরিষদের প্রার্থীএডভোকেট ছামিউল ইসলাম আতাহার পেয়েছেন ৪২ ভোট।

এছাড়া অন্যান্য পদে জয়ীরা হচ্ছেন হরিদাস সাহা (আ’লীগ)ও আশরাফুল আলম লিচু (বিএনপি), সহ সাধারণ সম্পাদক পদে মো:রাশেদুর রহমান রাসেল (বিএনপি) ও আমিনুল ইসলাম মমিন (আ’লীগ),ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মুক্তারজ্জামান মুক্তার , সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে মেরাজ উদ্দিন চৌধুরী (আ’লীগ), অডিটর পদে শিবলু চন্দ্র দাস (আ’লীগ), এবং নির্বাহী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হন রুকনজ্জামান রুকন (আ’লীগ) , ফকির মোঃ নাহিদুজ্জামান (আ’লীগ), আকরামুজ্জামান ( আ’লীগ) ও এরশাদ আলী (আ’লীগ) ।

প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র আইনজীবী নারায়ণ চন্দ্র হোড় জানান ,১৩ সদস্য বিশিষ্ট এ নির্বাহী পরিষদের ৪জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার ৯টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

সকাল ১০ টা শুরু হয়ে শান্তিপূর্ণভাবে বিকাল ৩টা পর্যন্ত একটানা ভোট গ্ৰহন অনুষ্ঠিত হয়। এবার সমিতির ১৫৯জন ভোটারের মধ্যে সবাই তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।