রাণীনগরে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন অন্তঃসত্ত্বা স্ত্রী

0
32

আওরঙ্গজেব হোসেন রাব্বী,রাণীনগর নওগাঁঃ নওগাঁর রাণীনগরে স্বামী মো: চন্দন (৩০) নামে এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিলেন অন্তঃসত্ত্বা স্ত্রী মিম। শনিবার রাত অনুমান ২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের লোহাচুড়িয়া দক্ষিনাপড়া গ্রামে এ ঘটনা ঘটে। চন্দন বর্তমানে গুরুত্বর আহত অবস্থায় ঢাকায় এক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
মো: চন্দন উপজেলার সদর ইউনিয়নের লোহাচুড়িয়া দক্ষিণাপড়া গ্রামের মো: নাছির উদ্দিন ফকিরের ছেলে ও চন্দনের স্ত্রী মোছা: মিম বেগম একই উপজেলার মিরাট ইউনিয়নের ধনপাড়া গ্রামের মো: মোয়াজ্জেম হোসেনের মেয়ে।
চন্দনের বাবা মো: নাছির উদ্দিন ফকির জানান, এদিন রাতের খাবার খেয়ে আমার বাড়ির সবাই ঘুমিয়ে পড়ি। হটাৎ করে অনুমান রাত ২টার দিকে আমার ছেলে চন্দন তার ঘর থেকে চিৎকার করে সবাই ডাকে। আমরা তার চিৎকার শুনতে পেয়ে তার ঘরের দরজায় গিয়ে দেখি দরজার ভিতর থেকে তালা দেওয়া। চন্দন তার ঘরের দরজায় দেওয়া তালা ভেঙ্গে বাহিরে এসে বলে তার স্ত্রী মোছা: মিম বেগম চন্দনের পুরুষাঙ্গ কেটে দিয়েছে। আমরা চন্দনকে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজে নিয়ে গেলে সেখান থেকে তাকে ঢাকার এক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। বর্তমানে চন্দন ঢাকায় এক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনি আরো জানান চন্দনের স্ত্রী চন্দনের সংসার আর করবে না ও তিনি ৮-৯ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।
এব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চন্দনের পরিবারের পক্ষ থেকে অভিযোগ বা মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।