রাণীনগরে দুই জনের আত্মহত্যা

0
27

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগরে এসএসসি পরীক্ষার্থী সহ দুই জন গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। এঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। রাণীনগর থানাপুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
জানা গেছে, উপজেলার কালীগ্রাম খন্দকার পাড়া গ্রামের শাহিন খন্দকারের মেয়ে এসএসসি পরীক্ষার্থী মুনমুন আক্তার (১৬) সবার অজান্তে নিজ শয়ন ঘরের ফ্যানের সাথে পরনের ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয়। বাড়ীর লোকজন দেখতে পেয়ে তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষনা করে। পরিবারের লোকজন বলছে, লেখা-পড়া নিয়ে দন্দের জ্বের ধরে মায়ের উপর অভিমান করে সে আতœহত্যা করে। মুনমুন এলাকার কালীগ্রাম উচ্চ বিদ্যালয়ের ছাত্রী বলে জানা গেছে। বৃহস্পতিবার সকালে মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই শফিউল আলম লাশ উদ্ধার করেছেন বলে তিনি জানান।
অপর দিকে উপজেলার রাতলাই গ্রামের মৃত খয়েজ উদ্দীনের ছেলে বাচ্চু প্রাং (৩৬) বুধবার সন্ধ্যায় সবার অজান্তে শয়ন ঘরের তীরের সাথে গলায় দড়ি দিয়ে আতœহত্যা করেছে। মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই মোস্তাফিজুর রহমান জানান, বাচ্চু দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। বৃহস্পতিবার দুপুরে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুইটি আতœহত্যার ঘটনায় রাণীনগর থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা করা হয়েছে।