পত্নীতলায় মটরসাইকেল ও মাদকসহ গ্রেফতার-৪

0
17

ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ এক যুবক ও থানা পুলিশের বিশেষ অভিযানে একটি মটরসাইকেল ও ৪০ বোতল ফেন্সিডিলসহ ৩জন গ্রেফতার হয়েছেন।পত্নীতলার মাদক ও মটর সাইকেল চোর
নওগাঁ ডিবি পুলিশের এসআই আব্দুর রফিক জানান, ২১ জানুয়ারি শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে পতœীতলা উপজেলার নজিপুর পৌর এলাকার চক জয়রাম গ্রামের মোকছেদ আলীর পুত্র তোফাজ্জল হোসেন (৩০) কে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতে নাতে গোপন সংবাদের ভিত্তিতে হরিরামপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।
অপরদিকে, পতœীতলা থানা ওসি আজিম উদ্দীন জানান, এসআই রবিউল আলমের নেতৃত্বে বিশেষ অভিযানে ১৯ জানুয়ারি গত বৃহস্পতিবার রাতে উপজেলার নাদৌড় গ্রামের আব্দুস সামাদের পুত্র মোস্তাফিজুর রহমান (২৩) ও বদলগাছি উপজেলার গয়না গ্রামের হারুনুর রশিদের পুত্র মুনির হোসেন (৩০) একই গ্রামের লুতফর হোসেনের পুত্র রাশেদ (২৩) কে একটি মটরসাইকেল ও ৪০ বোতল বিক্রয় নিষিদ্ধ ভারীয় ফেন্সিডিলসহ গ্রেফতার করেন।

এ বিষয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে ও আসমিদের জেলা কোর্টে প্রেরণ করা হয়। উল্লেখ্য, এই অভিযানের কৃতিত্বের জন্য এসআই রবিউল আলমকে নগদ এক হাজার টাকা পুরুস্কৃত করেন থানা ওসি আজিম উদ্দীন ।