উচ্চ আদালতে আপিল করব: আলহাজ্ব গোলাম সরোয়ার

0
0

নিউজ ডেস্কঃ
বরগুনার আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সরোয়ার ফোরকানকে আইনি লড়াইয়ে হারিয়ে নির্বাচনের দুই বছর পর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সামসুদ্দীন আহমেদ ছজু।
২০১৯ সালের ৩১ মার্চ অনুষ্ঠিত আমতলী উপজেলা পরিষদ নির্বাচনে হলফনামায় ঋণ খেলাপির তথ্য গোপন করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে অংশগ্রহণ করে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন বরগুনা জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম সরোয়ার ফোরকান।পরে ঋণ খেলাপির দায়ে ফোরকানকে উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি দিয়ে ছজুকে উপজেলা চেয়ারম্যান ঘোষণার জন্য ওই বছরের ২১ এপ্রিল আদালতে মামলা করেন শামসুদ্দিন ছজু।
এ মামলায় বরগুনার যুগ্ম জেলা জজ প্রথম আদালত ও উপজেলা নির্বাচনী ট্রাইব্যুনালের বিচারক আবদুল্লাহ আল মামুন এক আদেশে বুধবার শামসুদ্দিন আহমেদ ছজুকে আমতলীর উপজেলা চেয়ারম্যান ঘোষণা করেন। মামলার রায়ে আগামী ১৫ কার্য্য দিবসের মধ্যে গোলাম সরোয়ার ফোরকানকে আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি দিয়ে শামসুদ্দিন আহমেদ ছজুকে উপজেলা চেয়ারম্যান ঘোষণা করে নির্বাচন কমিশনকে গেজেট প্রকাশ করতে বলেছেন আদালত।
এ ব্যাপারে গোলাম সরোয়ার এর কাছে জানতে চাইলে তিনি বলেন, প্রিয় আমতলীবাসী আপনারা জানেন আমার বিরুদ্ধে ষড়যন্ত্র অনেক আগ থেকেই শুরু হয়েছে। আমি উচ্চ আদালতে যাব এবং ইনশাল্লাহ আমি ন্যায়বিচার পাবো।