নওগাঁর আত্রাইয়ে মোবাইলে প্রেম, অতঃপর তরুণী হাসপাতালে

0
249

মোঃখালেদ বিন ফিরোজ,

মোবাইল ফোনে পরিচয়।তার প্রেমের সর্ম্পক। আর এই সূত্রধরে মোবাইল বন্ধু’র বাড়িতে এসে নির্মম নির্যাতনের শিকার হলেন এক তরুণী।ঘটনাটি ঘটেছে নওগাঁর আত্রাইয়ে উপজেলার মহাদীঘির বারুণী তলা এলাকায়।
নির্যাতনের শিকার তরুণী মালা (ছদ্মনাম) নওগাঁ ডিএমসি মহিলা কলেজের রাষ্টবিজ্ঞানে ২বর্ষের ছাত্রী। তার বাড়ী নওগাঁ সদর রজ্জাকপুর গ্রামে। বাবার নাম মৃত নওশাদ।
নির্যাতনের শিকার ওই মালা জানায়, মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে আজ বুধবার বিকেল ৫টায় মহাদীঘির বারুণী তলা এলাকায় বেলাল মন্ডলে ছেলে মোবাইল বন্ধু মেহেদি হাসান তুহিনের (২৫) বাড়ীতে এসে বিয়ের দাবী করলে এক পর্যায়ে ‘মোবাইল বন্ধু’সহ তার মা বেদম মারপিট শুরু করে।পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।তবে রাত্রি ৮টা পর্যন্ত তার কোন আত্বীয় স্বজন এখানে কেউ আসেননি।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ আশীস কুমার জানান, মেয়েটিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে ব্রাক (লিগাল এইড) প্রতিনিধির কাছে তার দায়িত্ব দেওয়া হয়।আত্রাই থানার অফিসার ইনচার্জ বদরুদোজা, ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।নিউজ লেখার সময় মামলার প্রস্তুতি চলছে।