নওগাঁর আত্রাইয়ে আবারও দুর্ধর্ষ ডাকাতি

0
17

খালিদ বিন ফিরোজ: আত্রাইয়ে আবারও দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতরা বাড়ির লোকজনকে মারপিট করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। গত শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার বহলা গ্রামের সৌদি প্রবাসী নাজিমুদ্দীনের বাড়িতে ঘটনাটি ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার প্রবাসী নাজিমের স্ত্রী রাজিয়া ব্যাংক থেকে টাকা উত্তোলন করেন। এ টাকার সন্ধান পেয়ে ১০/১৫ জনের ডাকাত দল শনিবার গভীর রাতে নাজিমুদ্দীনের বাড়িতে হানা দেয়। এ সময় তারা প্রবাসী নাজিমের স্ত্রী রাজিয়া (৩০), ভাই মিলন হোসেন (৩৫), আবু বক্কর ছিদ্দিক (২৫) ও ভাইবৌ বেদেনাকে (২৫) বেদম মারপিট করে নগদ ৩০ হাজার টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এদিকে ডাকাতের মাপিট ও ছুরিকাঘাতে আহত মিলনসহ অন্যদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

সংবাদ পেয়ে গতকাল রোববার নওগাঁ সদর সার্কেলের এএসপি সামিউল আলম ও আত্রাই থানার ওসি (তদন্ত) শামসুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোট লেখা পর্যন্ত এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। উল্লেখ্য গত ২৩ ডিসেম্বর দিবাগত রাতে একই কায়দায় ডাকাতি হয়েছিল উপজেলার তিলাবদুরী গ্রামের তোতা মল্লিকের বাড়িতে।