তিন জেলায় সড়ক দূর্ঘটনায় নিহত-৮

0
33

সময়ের পাতা ডেস্কঃ বরিশাল, খিলগাঁও ও কুড়িগ্রাম জেলায় সড়ক দুর্ঘটনায় ৭ জন প্রাণ হারিয়েছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্টঃ

বরিশাল প্রতিনিধি: বরিশালের বাবুগঞ্জ উপজেলায় একটি মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত হয়েছে ৩ জন। এঘটনায় আহত হয়েছে আরও ১ জন।

মঙ্গলবার ভোররাতে উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কে দোয়ারিকা-শিকারপুর সেতুর বাইপাস সড়ক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বরিশালের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, বরিশাল থেকে ফরিদপুরগামী মাইক্রোবাসটি দোয়ারিকা-শিকারপুর সেতুর বাইপাস সড়ক পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।

খিলগাঁও: রাজধানীর খিলগাঁওয়ে স্বাধীন এক্সপ্রেস পরিবহনের একটি বাস খাদে পড়ে ২ জন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে ১৫ থেকে ২০ জন যাত্রী। হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

সোমবার রাত সাড়ে ১০টার পর খিলগাঁওয়ের নাগদারপাড়া এলাকায় বাসটি সড়ক থেকে ছিটকে আনুমানিক ৩০-৩৫ ফুট নিচের খাদে পড়ে যায়।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, দুর্ঘটনায় ১৫ থেকে ২০ জন আহত হয়েছে। এখন পর্যন্ত দু’জনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কুড়িগ্রাম : কুড়িগ্রাম শহরতলীর ত্রিমোহনী বাজারের হেনাইচের তল নামক স্থানে বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীসহ দুইজন নিহত হয়েছে।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে ত্রিমোহনী বাজারের হেনাইচের তল নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, রাতে কুড়িগ্রাম থেকে ঢাকাগামী একটি নাইটকোচ মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী সড়কে পড়ে গিয়ে ঘটনাস্থালেই মারা যান এবং আরেক জনকে উদ্ধার করে রংপুরে নেবার পথেই নিহত হন।

কুড়িগ্রাম সদর থানার ওসি এস এম আব্দুস সোবহান ঘটনার সত্যতা স্বীকার করেছেন। সম্পাদনা: সৌরভ কুমার ঘোষ