ঝিনাইদহে র্যাবের অভিযানে খেলনা বন্দুকসহ জঙ্গি আটক

0
7

সময়ের পাতা ডেস্কঃ
আটক জঙ্গি সাগরের পিতা কৃষক শরাফত হোসেন দাবী করেন, তার ছেলে মানসিকভাবে ভারসাম্যহীন। ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের কালুহাটি গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে যে বাড়িটি ঘিরে রাখা হয়েছিল সেখানে অভিযান শেষ করেছে র্যাব।
অভিযানে আক্তারুজ্জামান সাগর (১৮) নামের এক জঙ্গিকে কিছু জিহাদী বই পুস্তক ও একটি ড্যামি বন্দুকসহ আটক করেছে র্যাবের সদস্যরা।
অভিযান শেষে র্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের উইং কমান্ডার হাসান ইমন আল রাজিব প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের বলেন, আক্তার হোসেন সাগর জেএমবি’র সদস্য। তার কাছে অপরিচিত কিছু লোক যাওয়া আসা করতো।
জঙ্গি সংশ্লিষ্টতার সংবাদ পাওয়ায় বুধবার ভোর ৫ টার দিকে তারা বাড়িটি ঘিরে রাখে। পরে সেখানে অভিযান চালিয়ে তাকে কিছু জিহাদী বই পুস্তক ও একটি ড্যামি ( খেলনা) বন্দুকসহ আটকের দাবি করেন এবং অভিযান সমাপ্তের কথা জানান র্যাবের এই কর্মকর্তা।
এদিকে সাগরের পিতা কৃষক শরাফত হোসেন বলেন, তার ছেলে মানসিক ভারসাম্যহীন (পাগল)। গত ১৪ দিন আগে সে ঝিনাইদহ সদর উপজেলার নারকেল বাড়িয়া এলাকার বেলেডাঙ্গা গ্রামের মাসুদ মন্ডলের মেয়ে শারমিনকে বিয়ে করেন। এ সময় তিনি তার ডাক্তারের বিভিন্ন প্রেসক্রিপশন ও পরীক্ষা-নিরীক্ষা কাগজপত্র সাংবাদিকদের দেখান।