কোম্পানীগঞ্জে সিএনজি-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে আহত-৭

0
5

আবু সাঈদ শাকিল, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী কোম্পানীগঞ্জের চরকাঁকড়ায় সিএনজি ও ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার সহ ৭ জন গুরুতর আহত হয়।কোম্পানীগঞ্জে সিএনজি-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে আহত-৭

সোমবার দুপুর ১ টা ৫০ মিনিটের সময় চরকাঁকড়ার ৪নং ওয়ার্ডস্থ জলিল ড্রাইভারের বাড়ির দরজায় মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছে, ১. মোঃ রিফাত (৩০) পিতা-আব্দুর রাজ্জাক,গ্রাম-রামপুর,বামনী বাজার। ২. নূর নবী (৩৫) পিতা-জয়নাল আবেদীন,গ্রাম-চরকাঁকড়া,নতুন বাজার। ৩.সাইফুল ইসলাম (৪০) চরকাঁকড়া। ৪. নূরুল আমিন (৬৫) পিতা- দুলামিয়া, গ্রাম-রামপুর, বামনী বাজার। ৫. রাহুল (৩৫) পিতা-তোফাজ্জল হোসেন। ৬.অজ্ঞাত ৭.অজ্ঞাত

স্থানিয় সূত্রে জানা যায়,বসুরহাট থেকে বাংলাবাজারগামী সিএনজি টি জলিল ড্রাইভারের বাড়ির দরজা সংলগ্নে মোড় অতিক্রম করার সময় অপর দিক থেকে দ্রুতগামী আসা ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘনা ঘটে।এসময় আহতদের চিৎকারে স্থানিয়রা ছুটেএসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে দায়ীত্বরত চিকিৎসক গুরুতর আহত অবস্থায় ৬ জনকে উন্নত চিকিৎসার জন্যে জেলা শহরে হস্তান্তর করেন এবং একজনকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেন।

আনোয়ার হোসেন পুটন নামের স্থানিয় এক রাইডার বলেন, দূর্ঘটনাস্থলটি খুবই বিপদজনক, ইতিপূর্বে এই স্থানে একাধিকবার দূর্ঘটনা ঘটেছে। মৃত্যুর ঘটনাও ঘটেছে। এতে বেশিরভাগই সিএনজি ড্রাইভারদের দোসারোপ করেছেন স্থানিয়রা।

ঘটনাস্থল পরিদর্শনকালে কোম্পানীগঞ্জ থানা এস আই ইমরান বলেন,এক্সিডেন্টের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে আহত কাওকে পাইনি,স্থানিয়রা সকলকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন, তবে এখন পর্যন্ত মৃত্যুর খবর পাওয়া যায়নি।