কুড়িগ্রাম সরকারি কলেজ ইউনিটে বাঁধনের ২০১৭ সালের কার্যকরি পরিষদ ঘোষনা

0
431

সময়েরপাতাঃ কুড়িগ্রাম সরকারি কলেজ ইউনিটের বাঁধনের ২০১৭ সালের কার্যকরি পরিষদ ঘোষনা করা হয়েছে আজ।   সকাল ১১ ঘটিকায় বাঁধন অফিস সংলগ্ন ৪১০৪ নং রুমে অনুষ্ঠান শুরু হয়। বাঁধন, কুড়িগ্রাম সরকারি কলেজ ইউনিট এর সভাপতি মোঃ শাহীন আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর সাবিহা খাতুন, অধ্যক্ষ, কুড়িগ্রাম সরকারি কলেজ ।  বাঁধন কুড়িগ্রাম কলেজ ইউনিট

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর মোঃ ওবায়েদুল কাদের মিয়াজী, উপাধ্যক্ষ, কুড়িগ্রাম সরকারি কলেজ। জনাব মোঃ মোস্তাফিজুর রহমান খাঁন, সাধারণ সম্পাদক, শিক্ষক পরিষদ, কুড়িগ্রাম সরকারি কলেজ। জনাব মোঃ আবু যোবায়ের আল-মুকুল, তত্ত্বাবধায়ক শিক্ষক, বাঁধন, কুড়িগ্রাম সরকারি কলেজ ইউনিট| শিক্ষক উপদেষ্টা জনাব মোঃ ইলিয়াস আহমেদ ছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষক মন্ডলী ও উপদেষ্টা লাল মিয়া ও চয়ন চৌধুরী সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। বিভিন্ন ইউনিট থেকে আগত প্রতিনিধীবৃন্দ আলোচনায় অংশ নেয়।

এছাড়াও উপস্থিত ছিলেন উপদেষ্টা মোঃ রাশেদুল ইসলাম, মাহাবুর রহমান, শহীদ, জয়। সুমিত্রা সরকার সম্পাকে সভাপতি ও মোঃ জামিউল খবির জামিল এবং ওয়াহিদ হাসান বাঁধনকে জোনাল প্রতিনিধি করে ২০১৭ সালের কার্যকরি পরিষদ ঘোষনা করেন উপদেষ্টা মাঈদুল ইসলাম মিঠু। অনুষ্ঠান পরিচালনা করেন ওয়াহিদ হাসান বাঁধন।