কুমিল্লা মেডিকেল ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, বন্ধ ঘোষণা

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের জের ধরে কুমিল্লা মেডিকেল কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

0
55

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের জের ধরে কুমিল্লা মেডিকেল কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ বুধবার বেলা ১১টায় অ্যাকাডেমিক কাউন্সিলের জরুরি বৈঠকে এ ঘোষণা দেয়া হয়।কুমিল্লা

তবে পরীক্ষা যথারীতি চলবে। যেসব শিক্ষার্থীর পরীক্ষা রয়েছে, তারা হলে থাকতে পারবেন। অন্যদের আজ বিকেল ৫টার মধ্যে হল ত্যাগের নির্দেশ দেয়া হয়েছে।

এদিকে কুমিল্লা কোতোয়ালি থানার ওসি আবদুর রব বলছেন, পুরনো বিরোধের জেরে মূলত দ্বিতীয় বর্ষের ছাত্রদের দুটি পক্ষের মধ‌্যে এই সংঘর্ষ হয়। মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, কুমিল্লা মেডিকেল কলেজের ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল হান্নান ও আরেক সাবেক সভাপতি হাবিবুর রহমান পলাশের অনুসারীদের মধ্যে গত মঙ্গলবার রাত ১২টার দিকে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হয়। এতে অন্তত সাতজন আহত হন। ঘটনার জের ধরে আজ সকাল আটটায় আবার দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায়ও তিনজন আহত হন। তাঁদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।