আ.লীগ, ছাত্রলীগ ও যুবদলের ৪ নেতা গুম

0
63

ডেস্ক রিপোর্টঃ গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও যুবদলের চার নেতাকে আইনশৃঙ্খলা বাহীনির পরিচয়ে সাদা পোশাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

নিখোঁজরা হলেন: সাদুল্যাপুর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মো. মনোয়ারুল হাসান জীম মন্ডল, নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুল ইসলাম প্রিন্স, দামোদরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুল ইসলাম সাদেক ও নলডাঙ্গা ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পাদক শফিউল ইসলাম শাপলা।

খোঁজ না পাওয়ায় চরমআতঙ্কের মধ্যে পড়েছেন পরিবারের সদস্যরা। তবে এ ব্যাপারে কোনো কিছু বলতে পারছে না জেলার পুলিশ, র‌্যাব বা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

তারা জানিয়েছেন এমন পরিচয়ের কাউকেই তারা আটক করেননি। মনোয়ারুল হাসান জীম মন্ডলের বাবা গোলাম মোস্তফা বলেন, সোমবার রাত ১১টার দিকে জিম সাদুল্যাপুর উপজেলা শহরের কৃষি ব্যাংক মোড় থেকে তার (টিভিএস এপাচি) মোটরসাইকেলে করে নলডাঙ্গা ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম নয়নের কাছে যাওয়ার জন্য রওনা দেন।

পথিমধ্যে লালবাজার নামক এলাকা থেকে তিনি সাদেকুল ইসলাম সাদেককে মোটরসাইকেলে তুলে নেয়। এরপর বিভিন্নস্থানে খোঁজখবর নিয়েও তাদের কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।

জীম মন্ডলের পরিবারের ধারণা সাদা পোশাকধারী কোনো আইনশৃঙ্খলা বাহীনির লোকজন তাদের পথরোধ করে মোটরসাইকেলসহ দু’জনকে তুলে নিয়ে গেছে।আমাদের সময়.কম