ঢাকা কলেজে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে, আহত ৫

0
22

সময়ের পাতাঃ ঢাকা কলেজে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে কমপক্ষে পাঁচজন আহত হয়েছে। তাদের মধ্যে রাসেল (২১) ও মামুন (২০) নামে দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।ঢাকা কলেজ

এদিকে ঘটনার পর কলেজ ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কয়েকটি হলে তল্লাশি চালিয়েছে পুলিশ। আজ শনিবার সন্ধ্যার এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন ছাত্র জানায়, হল দখল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঢাকা কলেজ ছাত্রলীগের আহ্বায়ক নূরে আলম রাজু ও যুগ্ম-আহ্বায়ক রাসেল পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। তার জের ধরে আজ সন্ধ্যায় দুই গ্রপের সদস্যদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এক পর্যায়ে কয়েক রাউন্ড গুলি ছোড়ে তারা। ক্যাম্পাসে থাকা ৫/৬টি মটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। এক পর্যায়ে পুলিশ লাঠিচার্জ করে দুই পক্ষের সদস্যদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়।

ডিএমপির এসি (পেট্রোল নিউ মার্কেট) আহসান খান জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। পুলিশ কয়েকটি হল তল্লাশি করছে। হাসপাতাল সুত্র জানায়, আহতদের শরীরে মারধরের আঘাত রয়েছে।