শাহরুখ যা বললেন মাহিরাকে প্রথম দেখায়

0
63

mahira-khanআগামী বুধবার প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খান অভিনীত চলচ্চিত্র ‘রইস’। এই ছবিতে গুজরাটের মদ চোরাচালানকারীর চরিত্রে অভিনয় করেছেন এসআরকে। তাঁর বিপরীতে অভিনয় করেছেন পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান। ছবিটি প্রচারের জন্য সংবাদ সম্মেলন থেকে শুরু করে সালমান খানের রিয়েলিটি শো ‘বিগ বস’-এ যাওয়া, কোনো কিছুই বাদ রাখছেন না শাহরুখ। কিন্তু এসব প্রচারে স্বাভাবিক কারণেই মাহিরা ছিলেন অনুপস্থিত। তবে ভারতে না এলেও ছবির প্রচারের জন্য ‘রইস’ টিমের সঙ্গে দুবাইয়ে হাজির হন আবেদনময়ী এই নায়িকা।

একটি ট্যাবলয়েডের সাক্ষাৎকারে মাহিরা খান জানান শাহরুখের সঙ্গে তাঁর প্রথম সাক্ষাৎ ও আলাপের কথা। মাহিরার বরাত দিয়ে আলাপটি প্রকাশ করেছে জুম টিভি।

শাহরুখের সঙ্গে প্রথম দেখা প্রসঙ্গে মাহিরা খান বলেন, “আসসালামু আলাইকুম দিয়েই শাহরুখ প্রথম আমার সঙ্গে কথা শুরু করেন, যেদিন আমি ‘রইস’ ছবিতে চুক্তিবদ্ধ হই সেদিন। আমার মনে আছে, সেদিন আমার ফটোশুট চলছিল। ভদ্রলোকের মতো শাহরুখ আমি ও আমার পরিবার কেমন আছে জানতে চাইলেন। এটা খুবই সংক্ষিপ্ত ছিল। তখন শাহরুখ বললেন, ‘আমরা আপনার সঙ্গে ছবিটিতে কাজ করতে চাইছি। তখন আমি তাঁকে আশ্বাস দিলাম এবং বললাম, এটা খুবই ভালো হবে।”

কবে শাহরুখের সঙ্গে প্রথম দেখা হয়েছিল—জানতে চাইলে মাহিরা বলেন, ‘ঠিক দুই বছর আগে, ২ ডিসেম্বর।’ এই অভিনেত্রী ওই দিনের তারিখটাও মনে রেখেছেন! আর মনে না থেকে পারে বলুন? কিং খান বলে কথা!

রাহুল ঢোলাকিয়া পরিচালিত ও রিতেশ সিধওয়ানি প্রযোজিত ‘রইস’ ছবিটি মুক্তি পাবে ২৫ জানুয়ারি। এই ছবিতে শাহরুখ ও মাহিরার বাইরে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।