জাহিদ হাসান এবার ‘রাজু ৪২০’

0
43

 

বিনোদন ডেক্সঃ দর্শকপ্রিয় নাট্যাভিনেতা ও নির্মাতা জাহিদ হাসান আজ থেকে ‘রাজু ৪২০’ রূপে হাজির হচ্ছেন টিভি পর্দায়। নিজের নির্দেশনায় নতুন ধারাবাহিক নাটক ‘রাজু ৪২০’-এর নাম ভূমিকায় থাকছেন তিনি। যেটির প্রচার আজ থেকে শুরু হবে এটিএন বাংলায়। এটি রচনা করেছেন জাকীর হোসেন উজ্জ্বল। গত বছরের শেষের দিকেও জাহিদ হাসান তার নির্দেশিত আরেকটি ধারাবাহিক নাটক নিয়ে দর্শকের সামনে হাজির হয়েছেন। নাম ‘ভ্যাগাবন্ড’। এটি বাংলাভিশনে প্রচার শুরু হয়েছে। এরইমধ্যে এ ধারাবাহিকের জন্য বেশ সাড়া পাচ্ছেন জাহিদ। ‘রাজু ৪২০’ ধারাবাহিকটি নিয়ে তিনি অনেক আশাবাদী।

 

 

এ প্রসঙ্গে বলেন, রাজু খুব সাধারণ একজন মানুষ। অন্যের বিপদে আপদে পাশে দাঁড়ানোই তার কাজ। আবার সমাজের কিছু খারাপ লোক আছে, রাজু তাদের কাছে প্রতিবাদী একজন মানুষ। আমাদের সমাজের এমনই একজন মানুষের প্রতিচ্ছবি রাজু। সে একজন প্রতারকও বটে। তবে তার প্রতারণার একটা ধরণ বা বিশেষত্ব আছে। আর তা হলো সে কখনো কোন সৎ মানুষের সঙ্গে প্রতারণা করে না। সহকারীদের সহযোগিতায় খুঁজে খুঁজে সমাজের অসৎ এবং অন্যায়ভাবে প্রতিষ্ঠিত লোকদের তথ্য যোগাড় করে তাদের অবৈধ টাকা হাতিয়ে নেয়াই তার লক্ষ্য। চরিত্রটিকে ফুটিয়ে তুলতে আমি যথাযথভাবে চেষ্টা করেছি, প্রয়োজনে আমি আমার গেটআপেও পরিবর্তন এনেছি।

 

আমি খুবই আশাবাদী আমার নির্মিত নতুন এই ধারাবাহিক নাটকটি নিয়ে। জাহিদ হাসান জানান, আজ থেকে প্রতি শনি, রবি ও সোমবার রাত ১০টা ৪৫ মিনিটে নাটকটি এটিএন বাংলায় প্রচার হবে। এদিকে নতুন বছরের শুরুতে জাহিদ হাসান একটি বহুজাতিক কোম্পানির ফ্যানের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন রনি ভৌমিকের নির্দেশনায়। এতে তার সঙ্গে মডেল হিসেবে আরো আছেন দিলারা জামান, চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি।