গ্রেপ্তার হতে পারেন সানি লিওন

0
278

সময়ের পাতাঃ বলিউডে বেশ ভালোই সাড়া ফেলেছিলেন সানি লিওন। এরই মধ্যে ‘এ গ্রেড’ নায়িকার তকমাও জুটিয়েছেন। অথচ ইদানিং ‘বি গ্রেড’ ছাড়া ভালো সিনেমার অফার পাচ্ছেন না তিনি।sani lion

বলিউডে যে তার রাস্তাটা মসৃণ ছিল না, এ কথা কিছুদিন আগেই স্বীকার করেছেন সানি লিওন। অমসৃণ রাস্তার সফরটা যে আজও শেষ হয়নি তা এখন হাড়ে হাড়ে টের পাচ্ছেন তিনি।

বলিউডে সানি ক্যারিয়ার শুরু করেন ‘জিসম ২’ সিনেমার মাধ্যমে। আর ওই সিনেমার পর ক্যারিয়ারে বিগ বাজেটের কোনো কাজ পাননি। সঙ্গী জোটেনি ভালো কোনো সুপারস্টারের। বেশিরভাগ ক্ষেত্রেই সানির সঙ্গী নতুন নায়করাই। এ পথচলায় বলার মতো পেয়েছেন ‘রইস’ সিনেমায় বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে আইটেম গানে নাচার সুযোগ।

সানির আশা ছিল ‘রইস’র আইটেম গানে নাচার মাধ্যমে ফের বলিউডের কুলীন মহলে হয়তো বসত করতে পারবেন। কিন্তু, তার সেই আশায় জল ঢালছে একটি মামলা। ওই মামলায় সানি অশ্লীলতার দায়ে অভিযুক্ত হয়েছেন। সেরকমটা হলে জেলেও যেতে হতে পারে এ বিতর্কিত অভিনেত্রীকে।

২০১৪ সালের কথা ‘রাগিনী এমএমএস ২’ ছবিতে অভিনয় করেন সানি। ওই সিনেমায় বিকিনি পরে হনুমান চালিশার আবৃত্তির সঙ্গে নেচেছিলেন। তখন এ নিয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে ২০১৪ সালেই পুনের আদালতে মামলা করেন সমাজকর্মী হেমন্ত পাতিল।‘রাগিনী এমএমএস ২’র  প্রযোজক একতা কাপুরের বিরুদ্ধেও একই অভিযোগ এনে ভারতীয় দণ্ডবিধির ২৯৫ এ ধারায় মামলা করেন তিনি।

গেলো সপ্তাহে বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছেন পুনে আদালতের ফার্স্ট ক্লাস জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জে এস কোকাটে।

জানা গেছে, ২ মাসের মধ্যে এ নিয়ে তদন্ত রিপোর্ট আদালতে পেশ করতেও পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।

হেমন্ত পাতিলের আইনজীবীর অভিযোগ, সানির নাচ ভগবান হনুমানকে নিয়ে সাধারণ মানুষের ভাবাবেগকে ধাক্কা দিয়েছে। শিগগিরিই আদালত সানি ও একতা কাপুরকে সমন পাঠাতে চলেছে বলে জানা যায়।

 অতীত ভুলে বলিউডে মনোযোগী এ অভিনেত্রীর ভাগ্যে কী অপেক্ষা করছে তা সময়ই বলে দেবে।