একই সিনেমায় দেখা যাবে হেমা, সানি লিওন ও পরীমনিকে

0
76

সময়েরপাতা অনলাইন ডেক্সঃ বলিউডের হেমা মালিনী, সানি লিওন এবং ঢাকাই চলচ্চিত্রের হালের ক্রেজ পরীমণিকে নিয়ে পশ্চিমবঙ্গের পরিচালক এল হাসান তার এক ছবি নির্মাণ করার প্রস্তুতি নিচ্ছেন।হেমা, সানি লিওন, পরীমনি

সিনেমাটি যৌথ প্রযোজনায় নির্মিত হবে না। পুরোপুরি টলিউডের ছবি। তবে বাংলাদেশের সেনসেশন পরীমণি এখনও তার সিদ্ধান্ত জানাননি। এল হাসান বলেন, জাজ মাল্টিমিডিয়ার ‘রক্ত’ সিনেমার শুটিংয়ের সময়ে কলকাতায় দেখা হয় পরীমণির সঙ্গে। তখনই প্রাথমিক প্রস্তাব রাখি আমার ছবিটির ব্যাপারে। কিন্তু শিডিউলের কারণে সায় পাচ্ছিলাম না পরীমণির।

এদিকে সম্প্রতি ঢাকায় এসেছেন পশ্চিমবঙ্গের পরিচালক এল হাসান। পরীমণির পাশাপাশি চেষ্টা করছেন নায়ক হিসেবে রোশনকে নিতে। কিন্তু জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে রোশনের চুক্তি থাকার কারণে একটু সময় নিচ্ছেন বলে জানান তিনি।

ইতোমধ্যে এই মিশনের প্রায় ৭০ ভাগ কাজ সম্পন্ন করেছেন বলে জানালেন নির্মাতা এল হাসান। বাকি ৩০ ভাগ আটকে আছে পরীমণির সিদ্ধান্তের ওপর। এ পর্যন্ত বেশ কয়েকটি টেলিফিল্ম ও ডকুমেন্টারি তৈরি করেছেন এল হাসান। তবে এবারই প্রথম ছবি নির্মাণে হাত দিতে যাচ্ছেন তিনি। সবকিছু ঠিক থাকলে এই তিনজনকে একই ফ্রেমে দেখা যাবে খুব শিগগিরই।