আসছে ‘ভাল থেকো’: অফিসিয়াল পোস্টার প্রকাশ

0
29
জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন সিনেমা ‘ভালো থেকো’। ছবিতে অভিনয় করছেন তানহা তাসনিয়া ও আরিফিন শুভ। ছবির বেশিরভাগ কাজ শেষ হয়েছে। আপাতত দুটি গানের দৃশ্যধারণের কাজ চলছে।‘ভাল থেকো
নতুন খবর হলো, ভাল থেকো’র অফিসিয়াল পোস্টার প্রকাশ করা হয়েছে গতকাল ২৫ ফেব্রুয়ারি। পোস্টারে আরিফিন শুভ ও তাহনা তাসনিয়ার ঘনিষ্ঠ দৃশ ফুঁটিয়ে তোলা হয়েছে।
জানা গেছে, মার্চের প্রথম সপ্তাহ থেকে নেপালে গানের শুটিংয়ের কাজ শুরু হচ্ছে। ছবিটির গল্পে দেখা যাবে, পারিবারিক সম্পর্কে শুভ এখানে বেয়াইয়ের চরিত্রে আর তানহা তার বেয়াইন। তাদের মধ্যকার প্রেম এবং পারিবারিক দ্বন্দ্ব নিয়ে গল্প এগিয়েছে।
প্রযোজক জাহিদ হাসান অভি ইত্তেফাক অনলাইনকে বলেন, ‘ভাল থেকো সিনেমার গল্পটি দারুণ। আর এই গল্পকে সুন্দরভাবে ফুটিয়ে তোলা হচ্ছে অভিনয় আর দারুণ লোকেশন-দৃশ্যে। দর্শকরা নিশ্চয় হতাশ হবেন না, এ বিশ্বাস করি।’
অভিনেত্রী তানহা বলেন, এ ছবির দুটি গানের দৃশ্যধারণের কাজে নেপাল যাবো। গান দুটির কাজ শেষ করে এসেই ছবির ডাবিং শুরু হবে। এ ছবির গল্পে খুব মজার একটি সম্পর্ক দেখানো হয়েছে।
দ্য অভি কথাচিত্র প্রযোজিত এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আমজাদ হোসেন, অরুণা বিশ্বাস, কাজী হায়াৎ, তানিন সুবহা, আসিফ ইমরোজ, রেবেকা, এম এ শহীদ প্রমূখ।