বিএনপিকে উপযুক্ত জবাব দিয়েছে নারায়ণগঞ্জবাসী: প্রধানমন্ত্রী

0
25

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে জয়ী করে নারায়ণগঞ্জবাসী নির্বাচন নিয়ে বিএনপির সকল অভিযোগের উপযুক্ত জবাব দিয়েছেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সন্ধ্যায় গণভবনে নারায়ণগঞ্জের নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভীর সাথে সাক্ষাৎকালে একথা বলেন তিনি। এসময় তিনি আরও বলেন, আইভীকে পুননির্বাচিত হওয়ায় নারায়গঞ্জে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

নির্ধারিত সময়েই গণভবনে পৌঁছান নারায়ণগঞ্জবাসীর অভিভাবক সেলিনা হায়াৎ আইভী। তবে এবারের উপলক্ষ্য যে নেত্রী নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা হাতে তুলে দিয়েছিল বিজয়ী হয়ে ফুলেল সে নৌকা তাকে ফিরিয়ে দেয়া। সংক্ষিপ্ত বক্ত্যবে আইভী নারায়ণগঞ্জবাসীর দীর্ঘদিনের স্বপ্ন শীতলক্ষা সেতুসহ কয়েকটি দাবি তুলে ধরেন। ধন্যবাদ জানান, দলের ঘনিষ্ঠ সহচরদের।

তিনি বলেন, প্রধানমন্ত্রী যেভাবে নারায়ণগঞ্জকে দেখেছেন ঠিক সেভাবে স্নেহ পেতে চান। এছাড়া নারায়ণগঞ্জবাসী যে দাবি করেছে একটি ব্রিজ সহ আরো বিভিন্ন বিষয়ের দাবি জানিয়েছে এব্যাপারে প্রধানমন্ত্রী লক্ষ্য রাখবেন বলে জানান তিনি। অনির্ধারিত এ অনুষ্ঠানে কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আইভীর দাবির পরিপ্রেক্ষিতে তিনি বলেন, নারায়ণগঞ্জের উন্নয়নের ব্যাপারে সচেষ্ট সরকার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, তিনি সারা বাংলাদেশের উন্নয়নে কাজ করছেন। সেখানে দাবি করতে হবেনা। এগুলি আরো ভালোভাবে হয় সেদিকে লক্ষ্য রাখছে সরকার। জনগণ কিভাবে ভালো থাকতে পারে তার দিকে সবসময় লক্ষ্য রাখছে হবে বলে জানিয়েছেন তিনি বক্তব্যে প্রধানমন্ত্রী বিএনপি জামায়াত জোটের নির্বাচনকালীন অনিয়ম এবং দুর্নীতির নানা বিষয় তুলে ধরেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপির এতদিন যে অভিযোগ করে আসছিলো তার উপযুক্ত জবাব নারায়ণগঞ্জবাসী দিয়েছে। এ সময় নারায়ণগঞ্জের ভোটার ও নাগরিকদের ধন্যবাদ জানান।

সুষ্ঠু নির্বাচন উপহার দেয়ায় নির্বাচন কমিশন, আইন শৃঙ্খলা রক্ষা বাহিনী ও স্থানীয় প্রশাসনকে সাধুবাদ জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।