প্রচারপত্র বিতরণ করলেন কাদের

0
34

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের (১০ জানুয়ারি) আয়োজন সফল করার লক্ষ্যে জনসাধারণের মাঝে প্রচারপত্র বিতরণ করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার বিকেলে রাজধানীর নিউমার্কেট এলাকায় প্রচার কার্যক্রমে অংশ নেন ওবায়দুল কাদের।

প্রচার ও জনসাধারণের সঙ্গে কুশলবিনিময় শেষে আওয়ামী লীগসহ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সব মানুষকে স্বদেশ প্রত্যাবর্তনের আয়োজনে অংশ নেওয়ার আহ্বান জানান ওবায়দুল কাদের। এ সময় তাঁর সঙ্গে ছিলেন দলের কেন্দ্রীয় সদস্য আমিনুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও নিউমার্কেট এলাকার নেতাকর্মীরা।

১০ জানুয়ারি স্বদেশ প্রত্যাবর্তনের আয়োজন হবে সোহরাওয়ার্দী উদ্যানে। ওই দিন বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে বৃহত্তম সমাবেশ হবে বলে এরই মধ্যে গণমাধ্যমকে জানিয়েছেন আওয়ামী লীগ নেতারা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাবেশে বক্তব্য দেবেন বলে সাংবাদিকদের জনিয়েছেন ওবায়দুল কাদের। তিনি বলেন, শুধু সংখ্যার দিক থেকে স্মরণীয় নয়, শৃঙ্খলার দিক থেকেও স্মরণীয় হবে এই সমাবেশ। এরই মধ্যে ছাত্রলীগ-যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সঙ্গে পৃথক পৃথক বৈঠক করে সেই দিন যেন জনসাধারণের কোনো প্রকার ভোগান্তি না হয় সে নির্দেশনাও দেওয়া হয়েছে।