দেশের উন্নয়নের জন্য আওয়ামীলীগকে শক্তিশালী করুন

0
47

মহিউদ্দিন নুর, দিনাজপুর প্রতিনিধিঃ  বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার যখন ক্ষমতায় থাকে তখন দেশের উন্নয়ন হয় দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করে। khalid mahamud

প্রতিটি মানুষের জীবন যাত্রার মান বৃদ্ধি পায়। বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট ও যোগ্য নেতৃত্বের কারনে বাংলাদেশ এখন বড় জায়গায় চলে গেছে। দেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান সহ বড় বড় প্রকল্প নির্মান করা হচ্ছে। তিনি বলেন বিশ্বের সাথে তাল মিলাতে গেলে বিদ্যূতের কোন বিকল্প নেই এরই ধারাবাহিকতায় আগামী ১৮ সালের জুন মাসের মধ্যে দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলায় শতভাগ বিদ্যূতের আওতায় আনা হবে । তিনি দেশ মার্তৃকার জন্য আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করার আহবান জানান।

বিএনপির উদ্যেশে তিনি বলেন, ৫ জানুয়ারী নির্বাচনে না গিয়ে বিএনপি যে ভুল করেছে তার প্রমান তারা পেয়েছে। কোন ব্যক্তি, গোষ্ঠী বা কোন দলের জন্য সংবিধান লংঘন করা যাবে না। গতকাল ২২ জানুয়ারী রবিবার সকাল ১০টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার ৫নং ছাতইল ইউনিয়নের শুকদেবপুর চৌ-রাস্তার মাদরাসা মাঠে প্রায় ১ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে মাহেরপুর, শুকদেবপুর, কোদালকাঠি ও রামনগর গ্রামে সাড়ে ৭ কিঃ মিঃ বিদ্যূত লাইনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে তিনি একথা বলেন।

দিনাজপুর পল্লী বিদ্যূত সমিতি-১ এর জি,এম এর সভাপতিত্বে অন্যন্যদের মাঝে বক্তব্য রাখেন সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আফছার আলী, ছাতইল ইউনিয়ন চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক তারিনী কান্ত রায়।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক এটিএম মামুন, শাহনেওয়াজ, রমজান আলী, যুগ্ন সম্পাদক সুব্রত কুমার অধিকারী, উপজেলা যুবলীগের সভাপতি আকতারুজ্জামান সজিব, সাধারন সম্পাদক আশরাফ আলী তুহিন, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রিপন মোল্লা, যুগ্ন আহবায়ক শেখ সোহেল রানা, ছাত্রলীগের আহবায়ক পার্থ সরকার, যুগ্ন আহবায়ক মোঃ ইসলামইল হোসেন সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।