এমপি লিটনের হত্যাকারীদের কেউ রেহাই পাবেনা: আইজিপি

0
18

সময়ের পাতা ডেক্সঃ  ‘সংসদ সদস্য (এমপি) মঞ্জুরুল ইসলাম লিটনের হত্যাকারীরা রেহাই পাবে না- বললেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। তিনি আরও বলেনে খুনের সঙ্গে সম্পৃক্তদের খুব দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।’

আইজিপি
ফাইল ছবি

আজ মঙ্গলবার বিকেলে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা আবদুল হক ডিগ্রি কলেজ মাঠে আইনশৃঙ্খলা-বিষয়ক মতবিনিময় সভায় এ কথা বলেন আইজিপি এ কে এম শহীদুল হক।

গত ৩১ ডিসেম্বর বামনডাঙ্গা ইউনিয়নের সাহাবাজ গ্রামে নিজ বাড়িতে গুলিবিদ্ধ হন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের আওয়ামী লীগের এমপি লিটন। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

ওই ঘটনার পর প্রথমবারের মতো এমপি লিটনের এলাকায় যান আইজিপি শহীদুল হক। এরপর শহীদুল হক লিটনের কবর জিয়ারত করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

আইজিপি শহীদুল হক সাংবাদিকদের বলেন, ‘আমরা যে কোনোভাবেই হোক অবশ্যই এ হত্যাকারীদের খুঁজে বের করব। সেই দক্ষতা পুলিশের আছে। সেই আশ্বাস দেওয়ার জন্যই আমি সুন্দরগঞ্জ এসেছি। সুন্দরগঞ্জবাসীর কাছে আমি সেই ওয়াদা করে গেলাম।’

পুলিশ সুপার আশরাফুল ইসলামের সভাপতিত্বে ওই সভায় আরো উপস্থিত ছিলেন পুলিশের রংপুর রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক আবদুস সামাদ, কমিউনিটি পুলিশিং ফোরাম গাইবান্ধা জেলা ও রংপুর বিভাগীয় কমিটির আহ্বায়ক এম আবদুস সালাম, মঞ্জুরুল ইসলাম লিটনের স্ত্রী সৈয়দা খুরশিদা জাহান স্মৃতি, গাইবান্ধা পৌরসভার মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক।