ব্রাজিলে বর্ষবরণে স্ত্রী-সন্তানসহ ১০ জনকে গুলি করে হত্যা

0
29

সময়েরপাতাঃ থার্টিফার্স্ট নাইট উদযাপনকালে দক্ষিণ আমেরিকার দেশ ব্রাজিলে এক বন্দুকধারীর হামলায় ১২ জন নিহত হয়েছেন। এ হামলার ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

ব্রাজিলেনিহতদের মধ্যে হামলাকারীর সাবেক স্ত্রী এবং তার আট বছরের পুত্রও রয়েছে। একপর্যায়ে বন্দুকধারী নিজেও মাথায় গুলি করে নিহত হয়।

শনিবার দিবাগত রাতে দক্ষিণপূর্বাঞ্চলীয় ক্যাম্পেনিয়াস শহরের একটি বাড়িতে এ হামলা চালায় রামিস ডি এরাইউজো (৪৬) নামের ওই বন্দুকধারী। এ সময় ওই ভবনের বাথরুমে পালিয়ে বেঁচে যান চারজন।

নিহতদের প্রতিবেশিরা জানিয়েছেন, তারা ভয়াবহ শব্দ শুনতে পেয়েছিলেন কিন্তু তারা ভেবেছিলেন এটা আতশবাজির শব্দ। পরে সেখান থেকে পালিয়ে আসা একজন প্রতিবেশিদের কাছে সাহায্য চাইলে তারা পুরো ঘটনা জানতে পারেন।

মাকাদো ক্রিসচিয়ানো নামের এক প্রতিবেশি জানান, তারা আতশবাজি দেখার জন্য বাড়ির দরজা খুলে বাইরে প্রবেশ করতেই আহত অবস্থায় এক ব্যক্তি তাদের বাড়িতে ঢুকে পড়েন এবং তাদের কাছে সাহায্য চাইতে থাকেন।

সাও পাওলো রাজ্যের পুলিশ জানিয়েছে, দাম্পত্য বিচ্ছেদ নিয়ে হামলাকারী তার সাবেক স্ত্রী ইসয়্যামারা ফিলিয়ার (৪৬) ওপর ক্ষুব্ধ ছিল। হামলায় আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সূত্র: বিবিসি।